যশোরে ভারতীয় নাগরিক গ্রেফতার

যশোর শহরতলীর খয়েরতলা বাসস্ট্যান্ডস্থ জিয়াদ হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে থেকে সেনা বাহিনীর গোয়েন্দা বিভাগের সদস্যরা মিনারুল (৩২) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে। বিনা পাসপোর্টে বাংলাদেশে অনুপ্রবেশ করায় তাকে আটক করা হয়। মিনারুল লালবাগ মুর্শিদাবাদ ইসলামপুর থানার মুক্তারপুর দামাদারপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। যশোর কোতয়ালি থানার এসআই খান মাইদুল ইসলাম রাজিব জানান, শনিবার ৯ জানুয়ারী […] The post যশোরে ভারতীয় নাগরিক গ্রেফতার appeared first on One News BD | 1 News BD | One News | 1 News.

যশোরে ভারতীয় নাগরিক গ্রেফতার

যশোর শহরতলীর খয়েরতলা বাসস্ট্যান্ডস্থ জিয়াদ হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে থেকে সেনা বাহিনীর গোয়েন্দা বিভাগের সদস্যরা মিনারুল (৩২) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে। বিনা পাসপোর্টে বাংলাদেশে অনুপ্রবেশ করায় তাকে আটক করা হয়।

মিনারুল লালবাগ মুর্শিদাবাদ ইসলামপুর থানার মুক্তারপুর দামাদারপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে।

যশোর কোতয়ালি থানার এসআই খান মাইদুল ইসলাম রাজিব জানান, শনিবার ৯ জানুয়ারী তিনি ডিউটি করাকালে বেতারের মাধ্যমে খবর পান শনিবার রাত সাড়ে ১০ টায় খয়েরতলা বাসস্ট্যান্ড জিয়াদ হোটেল এন্ড রেষ্টুরেন্ট খাবার হোটেলের সামনে থেকে সেনা বাহিনীর গোয়েন্দা সার্জেন্ট মনির ভারতীয় নাগরিক মিনারুল নামে এক যুবককে আটক করেছে। তাকে বিনা পাসপোর্টে ও ভিসা বিহীন এদেশে অনুপ্রবেশের দায়ে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়।

রোববার ১০ জানুয়ারী দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।