লেবাননে বাংলাদেশি নারীকর্মীর মৃত্যু

লেবাননে শনিবার দিবাগত রাতে দেলোয়ারা খাতুন নামে এক বাংলাদেশি নারীকর্মীর মৃত্যু হয়েছে। দেশটির বৈরুতের মারলিয়াস এলাকায় নিজরুমে তার মৃত্যু হয়। বর্তমানে মরদেহ বাংলাদেশ দূতাবাসের সহায়তায় স্থানীয় হাসপাতালের হিমঘরে আছে। জানা গেছে, দেলোয়ারা খাতুন ২০১৪ সালে গৃহকর্মীর ভিসায় লেবাননে আসেন। প্রথমে বৈধ থাকলেও পরে বৈধতা হারান। বিগত কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। শনিবার দিবাগত রাত আনুমানিক ১টায় তার নিথর মরদেহ নিজ রুমের মেঝেতে পাওয়া য়ায়। সহকর্মীরা ধারণা করছেন, অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। তার দেশের বাড়ি বাংলাদেশে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায়। বাবার নাম আব্দুল লতিফ সরদার। এমআরএম/জিকেএস

লেবাননে বাংলাদেশি নারীকর্মীর মৃত্যু

লেবাননে শনিবার দিবাগত রাতে দেলোয়ারা খাতুন নামে এক বাংলাদেশি নারীকর্মীর মৃত্যু হয়েছে। দেশটির বৈরুতের মারলিয়াস এলাকায় নিজরুমে তার মৃত্যু হয়। বর্তমানে মরদেহ বাংলাদেশ দূতাবাসের সহায়তায় স্থানীয় হাসপাতালের হিমঘরে আছে।

জানা গেছে, দেলোয়ারা খাতুন ২০১৪ সালে গৃহকর্মীর ভিসায় লেবাননে আসেন। প্রথমে বৈধ থাকলেও পরে বৈধতা হারান। বিগত কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন।

শনিবার দিবাগত রাত আনুমানিক ১টায় তার নিথর মরদেহ নিজ রুমের মেঝেতে পাওয়া য়ায়। সহকর্মীরা ধারণা করছেন, অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। তার দেশের বাড়ি বাংলাদেশে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায়। বাবার নাম আব্দুল লতিফ সরদার।

এমআরএম/জিকেএস