শৈলকুপা পৌরসভা নির্বাচনে আ.লীগ প্রার্থী বিজয়ী

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচন শান্তিপুর্ণভাবে হয়েছে। এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী কাজী আশরাফুল আজম (নৌকা) ১০,৮৮৭ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

শৈলকুপা পৌরসভা নির্বাচনে আ.লীগ প্রার্থী বিজয়ী

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা নির্বাচন শান্তিপুর্ণভাবে হয়েছে। এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী কাজী আশরাফুল আজম (নৌকা) ১০,৮৮৭ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম সতন্ত্র প্রার্থী তৈয়বুর রহমান খান (জগ) পেয়েছেন ৭,২৮১ ভোট। ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার রোকনুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

দ্বিতীয় ধাপে শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ পৌরসভায় মোট ভোটারের সংখ্যা ছিল ২৮,৬৩২ জন। এখানে মেয়র পদে আওয়ামী লীগের আশারাফুল আজম (নৌকা) ১০,৮৮৭ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। সতন্ত্র তৈয়বুর রহমান (জগ) পেয়ে ৭,২৮১ ভোট, বিএনপির খলিলুর রহমান (ধানের শীষ) পেয়েছেন ১,৫৬৯ ভোট ও জাপা আবু জাফর (লাঙ্গল) প্রতীক পেয়েছেন ১৯২ ভোট।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১২ জন কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্ণ করতে ১৭ জন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ২ প্লাটুন বিজিবি, বিপুল সংখ্যক পুলিশ র‌্যাব ও আনসার বাহিনী মোতায়েন ছিল। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।