সবচেয়ে বেশি ঝগড়া করেন যেসব রাশির লোকেরা

সম্পর্ক দুইজনের পক্ষ থেকেই সমান থাকলে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়। দুজনের মধ্যে বোঝাপড়া থাকাটা অত্যন্ত জরুরি। দুজন মানুষ একে অপরকে শ্রদ্ধা না করলে, একে অপরের মতামতকে গুরুত্ব না দিলে সেই সম্পর্ক কখনোই স্বাস্থ্যকর হতে পারে...

সবচেয়ে বেশি ঝগড়া করেন যেসব রাশির লোকেরা

সবচেয়ে বেশি ঝগড়া করেন যেসব রাশির লোকেরা

ফিচার

ঢাকা টাইমস ডেস্ক

সম্পর্ক দুইজনের পক্ষ থেকেই সমান থাকলে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়। দুজনের মধ্যে বোঝাপড়া থাকাটা অত্যন্ত জরুরি। দুজন মানুষ একে অপরকে শ্রদ্ধা না করলে, একে অপরের মতামতকে গুরুত্ব না দিলে সেই সম্পর্ক কখনোই স্বাস্থ্যকর হতে পারে না। যে সম্পর্কে পরস্পর পরস্পরের মতামতে গুরুত্ব দেওয়া, মতামত মেনে নেওয়ার মতো ধৈর্য্য দেখাতে পারে না, সেই সম্পর্কে গোলমাল লেগেই থাকে।

সম্পর্ক সুন্দর রাখতে হলে ভালো শ্রোতা হওয়া খুব জরুরি। আর একজন কী বলছেন, তা মন দিয়ে শোনা দরকার। কিন্তু অনেকেই তা পারেন না। কোনো কোনো রাশির জাতক আছেন যারা সঙ্গীর কোনো কথা মেনে নেন না। এর ফলে অনেক সময় সম্পর্ক ভেঙেও যেতে পারে। চলুন সেসব রাশি সম্পর্কে জেনে নিই-

​মেষ রাশি

মেষ রাশির জাতকরা মনে করেন যে এই পৃথিবী সম্পর্কে তাদের দারুণ অভিজ্ঞতা আছে। এরা দ্রুতগতির জীবন পছন্দ করেন এবং চারপাশে কী হচ্ছে, সেই অনুসারে নিজেকে আপডেট করেন। এই কারণে এরা সঙ্গীকে খুব একটা গুরুত্ব দেওয়ার প্রয়োজন মনে করেন না। তারা নিজেরা সব কিছু জানেন বলে মেষ রাশির জাতকদের বিশ্বাস। সঙ্গীর সঙ্গে এরা কখনোই একমত হন না। সঙ্গীর সঙ্গে সহজেই কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন এরা।

​বৃষ রাশি

অত্যন্ত জেদি ও একগুঁয়ে হন বৃষ রাশির জাতকরা। এরা একবার যা ঠিক করেন, সেখান থেকে এদের সরিয়ে আনা অত্যন্ত কঠিন। নিজের মতামতকেই এরা সেরা বলে মনে করেন। সেই কারণে সঙ্গীর কথা বৃষ রাশির জাতকরা মেনে নেওয়ার প্রয়োজন মনে করেন না। সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে তর্ক হলে নিজেদের মত প্রতিষ্ঠা করার জন্য এরা সবকিছু করতে পারেন।

​সিংহ রাশি

নিজেরাই নিজেদের সেরা বন্ধু হন সিংহ রাশির জাতকরা। আর যে যাই বলুক, নিজেকেই সবথেকে বেশি বিশ্বাস করেন ও গুরুত্ব দেন এরা। নিজের মনের কথা শুনতে গিয়ে অনেক সময় সঙ্গীর মনের কথা শোনা প্রয়োজন মনে করেন না সিংহ রাশির জাতকরা। তাই এরা তখনোই সঙ্গীর কোনও কথায় হ্যাঁ বলেন যখন এদের নিজেদের সেটা ঠিক বলে মনে হয়। অন্যের কথায় গুরুত্ব দিয়ে তার কথায় রাজি হওয়া অর্থহীন বলে মনে করেন এরা।

​কন্যা রাশি

নিজেদের কথা খুব সুন্দর করে গুছিয়ে বলতে পারেন মিথুন রাশির জাতকরা। কিন্তু এরা যতটা দক্ষ বক্তা, ততটা ভাো শ্রোতা নন। সঙ্গীর কথা এরা মন দিয়ে শোনেন না। সঙ্গীকে যথেষ্ট কড়া নিয়ম কানুনের মধ্যে এরা রাখেন। কারণ কন্যা রাশির জাতকরা মনে করেন যে সঙ্গীর জন্য তারা যা ঠিক করবেন, সেটাই সবচেয়ে ভালো।

​ধনু রাশি

বিলাসবহুল জীবন কাটাতে পছন্দ করেন ধনু রাশির জাতকরা। এরা নিজেদের জীবন নিজেদের শর্তে কাটাতে পছন্দ করেন। তাই সঙ্গী কী বলল না বলল, সেদিকে গুরুত্ব দেওয়া এরা প্রয়োজন বলে মনে করেন না। সেই কারণে সঙ্গীর সঙ্গে ঝামেলা মাঝেমধ্যে লেগেই থাকে ধনু রাশির জাতকদের। এরা সঙ্গীর কথা হ্যাঁ বা না কিছুই বলেন না। শুধু নিজেরা যেটা ঠিক করেন, সেটাই করে ছাড়েন।

ঢাকা টাইমস/১০জানুয়ারি/একে

© dhakatimes24.com