সাংবাদিক ফারাজী আজমলের ভাইয়ের মৃত্যুেত জেইউজের শোক

দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি ফারাজী আজমল হোসেনের ভাই ও যশোর সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুলের চাচা ফারাজী আশরাফ হোসেন (৬৭) শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। যশোরের অভয়নগরের একতারপুর গ্রামে আজ (শনিবার) তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর সাংবাদিক […] The post সাংবাদিক ফারাজী আজমলের ভাইয়ের মৃত্যুেত জেইউজের শোক appeared first on One News BD | 1 News BD | One News | 1 News.

সাংবাদিক ফারাজী আজমলের ভাইয়ের মৃত্যুেত জেইউজের শোক

দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি ফারাজী আজমল হোসেনের ভাই ও যশোর সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুলের চাচা ফারাজী আশরাফ হোসেন (৬৭) শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। যশোরের অভয়নগরের একতারপুর গ্রামে আজ (শনিবার) তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)।

এক বিবৃতিতে জেইউজে সহসভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ এবং নির্বাহী সদস্য ডিএইচ ডিলশান ও রিপন হোসেন এই শোক প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরও শোক প্রকাশ করেছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, সদস্য নুর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।