সম্পর্ক বাঁচাতে প্রেমিককে সহকর্মীদের গোসলের ভিডিও পাঠাতেন নার্স!

প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে নারী সহকর্মীদের গোসলের ভিডিও পাঠানোর অভিযোগ উঠেছে ভারতের বেঙ্গালরুর এক নার্সের বিরুদ্ধে। টাইমস অব ইন্ডিয়ার একটি সংবাদে জানা যায়, পুলিশ ২৪ বছরের প্রেমিককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

সম্পর্ক বাঁচাতে প্রেমিককে সহকর্মীদের গোসলের ভিডিও পাঠাতেন নার্স!

জানা গেছে, আটক নার্সের নাম অশ্বিনী। বেঙ্গালুরুর এক নামী হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে কাজ করেন তিনি। এর আগে দুবার বিয়ে হয়েছিল অশ্বিনীর। কিন্তু তা বেশিদিন টেকেনি।

পুলিশকে অশ্বিনী জানিয়েছে, ভুল নম্বরে ফোন করে ফেলে ২৪ বছরের প্রভুর সঙ্গে তার আলাপ হয়। পেশায় নামিদামি হোটেলের শেফ প্রভু। অল্পদিনেই বন্ধুত্ব  থেকে প্রেমের সম্পর্কে পরিণত হয়। প্রভু যখন অশ্বিনীর আগের বিয়ের কথা জানতে পারেন তখন তাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। সম্পর্ক বাঁচাতে সবকিছু করার আশ্বাস দেন অশ্বিনী। এই আশ্বাসেরই সুযোগ নেন ২৪ বছরের যুবক।

প্রথমে অশ্বিনী তার নগ্ন ও অশালীন ভিডিও পাঠাতেন। পরে অশ্বিনীর নারী সহকর্মীদের ভিডিও পাঠান। সম্পর্ক বাঁচাতে হাসপাতালের বাথরুমের সিলিঙে মোবাইল ফোন লুকিয়ে রাখতেন অশ্বিনী। নারী কর্মীরা সেখানে গোসল করতেন। সেই ছবি ও ভিডিও প্রেমিককে সরবরাহ করতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, এই ছবি ও ভিডিও অনলাইনেও বিক্রি করা হতো। হাসপাতালের এক কর্মী সিলিঙে অশ্বিনীর ফোনটি দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি কর্তৃপক্ষকে বিষয়টি জানান। অনৈতিক কাজ ফাঁস হয়ে গেলে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন অশ্বিনী। তাকে সুস্থ করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ভেলোর থেকে অশ্বিনীর প্রেমিক প্রভুকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছে বেঙ্গালুরু পুলিশ। কোনো কোনো সাইটে এই ছবি ও ভিডিওগুলো বিক্রি করা হয়েছে। প্রভুর সঙ্গে এই কর্মকাণ্ডে অন্য কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া