সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু, গুরুতর আহত মা

বগুড়ায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ও ছেলে মারা গেছেন। গুরুতর আহত হয়ে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি আছেন মা। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীহাটা এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়দের সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নের বাইগুণী প্রামানিকপাড়া গ্রামের জাহিদুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৫৫), ছেলে মুন্নার মোটরসাইকেলে করে উপজেলার নশিপুর ইউনিয়নে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পেরীহাট পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের খুটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান বাবা জাহিদুল ইসলাম। গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ছেলে মুন্না মারা যায়। বিষয়টি বাগবাড়ী ফাড়ীর ইনচার্জ এসআই আব্দুল খালেক নিশ্চিত করেছেন। এমএইচআর

সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু, গুরুতর আহত মা

বগুড়ায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ও ছেলে মারা গেছেন। গুরুতর আহত হয়ে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি আছেন মা। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীহাটা এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নের বাইগুণী প্রামানিকপাড়া গ্রামের জাহিদুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৫৫), ছেলে মুন্নার মোটরসাইকেলে করে উপজেলার নশিপুর ইউনিয়নে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পেরীহাট পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের খুটির সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলে প্রাণ হারান বাবা জাহিদুল ইসলাম। গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ছেলে মুন্না মারা যায়।

বিষয়টি বাগবাড়ী ফাড়ীর ইনচার্জ এসআই আব্দুল খালেক নিশ্চিত করেছেন।

এমএইচআর