৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৫

রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ পাঁচ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. মতিউর রহমান, মো. আরিফ বেপারী, মোছা. শিউলী বেগম ওরফে শিল্পী, মোছা. আরিফা ও...

৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৫

৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ পাঁচ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. মতিউর রহমান, মো. আরিফ বেপারী, মোছা. শিউলী বেগম ওরফে শিল্পী, মোছা. আরিফা ও মোছা. শারমিন।

রবিবার বিকালে ডিএমপি মিডিয়া উইং থেকে এই তথ্য জানানো হয়।

শনিবার সকাল ৭টা ৪০ মিনিটে রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা ওয়ারী বিভাগের অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

অভিযানের নেতৃত্বে থাকা গোয়েন্দা অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. আরিফুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করত। তারা গাঁজা পরিবহনের রুট হিসেবে ট্রেন বাস, কাভার্ডভ্যান, মাইক্রোবাস ইত্যাদি ব্যবহার করে।

মাদক বিক্রেতারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের চোখ ফাঁকি দেয়ার জন্য বিভিন্ন ছদ্মবেশ গ্রহণ করে। গাঁজা পরিবহনের জন্য ছোট বাচ্চাসহ নারীদের ভাড়া করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিমান বন্দর থানায় মামলা হয়েছে বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এআর/জেবি)

© dhakatimes24.com