৭৫০ কেজি জাটকা জব্দ করে এতিমখানায় বিতরণ

মাদারীপুরে যৌথ অভিযান চালিয়ে ৭৫০ কেজি জাটকা উদ্ধার করেছে মৎস্য বিভাগ, উপজেলা প্রশাসন ও মাদারীপুর থানা পুলিশ। বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টা ও বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে পৃথক পৃথক অভিযানে চালিয়ে এ জাটকা জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইফউদ্দিন গিয়াস জানান, যৌথ অভিযান চালিয়ে মাদারীপুর শহরের ডিসির ডাকবাংলো ও খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকা থেকে প্রায় ৭৫০ কেজি জাটকা জব্দ করা হয়েছে। এসময় আমাদের উপস্থিতি টের পেয়ে জড়িত ব্যক্তিরা জাটকা ফেলে পালিয়ে যায়। তিনি আরও জানান, মাদারীপুর শহরের প্রায় ৪০টি এতিমখানায় জব্দকৃত জাটকাগুলো বিতরণ করা হয়। নিয়মিত এ অভিযান চলবে বলেও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা। নাসিরুল হক/এসএমএম/এমকেএইচ

৭৫০ কেজি জাটকা জব্দ করে এতিমখানায় বিতরণ

মাদারীপুরে যৌথ অভিযান চালিয়ে ৭৫০ কেজি জাটকা উদ্ধার করেছে মৎস্য বিভাগ, উপজেলা প্রশাসন ও মাদারীপুর থানা পুলিশ।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টা ও বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে পৃথক পৃথক অভিযানে চালিয়ে এ জাটকা জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইফউদ্দিন গিয়াস জানান, যৌথ অভিযান চালিয়ে মাদারীপুর শহরের ডিসির ডাকবাংলো ও খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকা থেকে প্রায় ৭৫০ কেজি জাটকা জব্দ করা হয়েছে। এসময় আমাদের উপস্থিতি টের পেয়ে জড়িত ব্যক্তিরা জাটকা ফেলে পালিয়ে যায়।

তিনি আরও জানান, মাদারীপুর শহরের প্রায় ৪০টি এতিমখানায় জব্দকৃত জাটকাগুলো বিতরণ করা হয়। নিয়মিত এ অভিযান চলবে বলেও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

নাসিরুল হক/এসএমএম/এমকেএইচ