দৌলতপুরে লকডাউনে সরকারী নির্দেশানা অমান্য করায় ৭জনের অর্থদন্ড

কুষ্টিয়ার দৌলতপুরে লকডাউনে সরকারী নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ৭জনকে ৩হাজার ৩০০টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

দৌলতপুরে লকডাউনে সরকারী নির্দেশানা অমান্য করায় ৭জনের অর্থদন্ড

গতকাল বুধবার দুপুর পৌনে ১টা থেকে দুপুর ২.৩০টা পর্যন্ত দৌলতপুর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে এ দন্ড করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার।
ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, লকডাউন চলাকালে উপজেলা বাজার, দৌলতপুর থানা বাজার, রিফাইতপুর বাজার, আল্লারদর্গা বাজার, কল্যানপুর বাজার, তারাগুনিয়া বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা স্বাস্থ্য বিধি না মানার দায়ে ১৮৬০ সালের দ: বি: ২৬৯ ধারায় (সংক্রমক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইন) ৭জন ব্যবসায়ীকে ৩ হাজার ৩০০ টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।
ভ্রাম্যমান আদালতের বিচারক দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, লকডাউন চলাকালে সরকারী নির্দেশনা না মানায় ৭জনের অর্থদন্ড করা হয়েছে। করোনা সংক্রমন রোধে এ অভিযান চলামান থাকবে বলে তিনি উল্লেখ করেন। এসময় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন উপস্থিত ছিলেন।