আজ রবিবারের রাশিফল

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

আজ রবিবারের রাশিফল

কুম্ভ: কোনো বন্ধুর সমস্যায় সাহায্য করতে গিয়ে আপনিও সমস্যায় পড়তে পারেন। সম্মান ও যশ বৃদ্ধি পেতে পারে সমাজসেবামূলক কাজে।

মীন: স্বাস্থ্যের দিকে নজর দেবেন। হঠকারী কোনো সিদ্ধান্ত নেবেন না। বিরোধ এড়িয়ে চলুন।

তুলা: আয় বাড়লেও ব্যয়ের চাপ কমবে না। প্রত্যাশা পূরণে বাধা আসতে পারে। পাওনা আদায়ে বিলম্ব হবে। পরিবেশ কিছুটা নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে। আর্থিক ব্যাপারে সচেতন থাকলেই ভালো।

মকর: বিতর্ক থেকে নিজেকে সংযত রাখুন। আর্থিক অনিশ্চয়তার ক্ষেত্রে সমস্যা মিটবে কিছুটা।

কর্কট: পূর্বের তুলনায় আয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি ও ভালো খবর আসবে। রোগের প্রকোপ থেকে মুক্তি পেতে পারেন।

বৃশ্চিক: কোনো শুভ প্রচেষ্টায় অগ্রগতির সম্ভাবনা। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন লাভবান হবেন আর্থিকভাবে। অহেতুক বিতর্কে জড়াবেন না।

বৃষ: কর্মক্ষেত্রে নিজের কাজের মাধ্যমে নিজের জন্যে ভালো সময় আনতে পারবেন। কোনো প্রতিষ্ঠিত ব্যক্তির সহযোগিতায় আটকে থাকা কাজের অগ্রগতি হবে।

মেষ: সামাজিক কাজে আপনার সুনাম বৃদ্ধি পাবে। কর্মস্থলে উন্নতির সঙ্গে দায়িত্ব আগের থেকে বাড়বে। আবেগের কারণে কোনো ভুল সিদ্ধান্ত নেবেন না।

সিংহ: উদ্বেগের মধ্যেও কোনো ভালো ফল পাবেন। পারিপার্শ্বিক ঘটনা মানসিক শান্তিতে আঘাত করতে পারে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিলেই ভালো থাকবেন।

ধনু: অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হতে পারে। আয়ের ক্ষেত্র পূর্বের তুলনায় বাড়তে পারে। কর্মক্ষেত্রে উন্নতির প্রচেষ্টা অব্যাহত রাখুন।

মিথুন: আপনার ভালো কাজের মাধ্যমে অন্যকে প্রভাবিত করতে পারবেন। আয়ের ক্ষেত্রে ভালো যোগ রয়েছে। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। দুর্ঘটনা থেকে দূরে রাখবেন নিজেকে।

কন্যা: বহুদিনের হারানো কোনো সম্পদ বা তথ্য ফিরে পেতে পারেন। বন্ধুর সঙ্গে ব্যবসায় যৌথ কাজে সাফল্য পেতে পারেন। প্রিয়জনের জন্য মানসিক অশান্তি ভোগের আশঙ্কা। আপনার স্পষ্ট কথা বলার অভ্যেস আপনার ক্ষতি করতে পারে।