১টি নতুন চমক নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে আগামীকাল বুধবার ( ২১ এপ্রিল) মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়। মঙ্গলবার ( ২০ এপ্রিল) এই টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে প্রথমবারের মতো টেস্ট স্কোয়াডে সুযোগ পেয়েছেন পেসার শরিফুল ইসলাম

১টি নতুন চমক নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে আগামীকাল বুধবার ( ২১ এপ্রিল) মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়।

মঙ্গলবার ( ২০ এপ্রিল) এই টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে প্রথমবারের মতো টেস্ট স্কোয়াডে সুযোগ পেয়েছেন পেসার শরিফুল ইসলাম।

গতকাল ক্যান্ডিতে পৌঁছেছে বাংলাদেশ দল। পাল্লেকেলের উইকেট বিবেচনায় নিয়েই গড়া হয়েছে মূল একাদশ। বাংলাদেশের খেলা সবশেষ টেস্টের একাদশ থেকে বেশ কিছু পরিবর্তন নিয়ে মাঠে নামার সম্ভাবনা আছে মুমিনুল স্কোয়াডের।

দু’দলের মুখোমুখি ২০ দেখায় ১৬টিতে জয় স্বাগতিক শ্রীলঙ্কার, বাংলাদেশ জিতেছে একটিতে। পাল্লেকেলে স্টেডিয়ামে লঙ্কানদের রেকর্ডও খুব একটা ভালো না। এই স্টেডিয়ামে খেলা ৭ টেস্টের মাত্র ১টিতে জিতেছে শ্রীলঙ্কা

শ্রীলঙ্কার বিপক্ষে ১৫ সদস্যের দল :

মুমিনুল হক (ক্যাপ্টেন), লিটন কুমার দাস, মোঃ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী, শরিফুল ইসলাম।