অপহৃত ব্যবসায়ীকে ১৬ ঘণ্টা পর উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে অপহরণের ১৬ ঘণ্টা পর আরিব (২৫) নামের এক ব্যবসায়ীকে টাঙ্গাইলের ঘাটাইল থেকে উদ্ধার করেছে র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা। শুক্রবার (৭ মে) ভোর রাতে উপজেলার দেউপাড়া বাজার থেকে তাকে উদ্ধার করা হয়। আরিব চট্টগ্রামের সারিকাইত এলাকার আলমগীর হোসেনের ছেলে। তিনি বর্তমানে নারায়ণগঞ্জ বসবাস করে আসছিলন।

অপহৃত ব্যবসায়ীকে ১৬ ঘণ্টা পর  উদ্ধার

র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার এরশাদুর রহমান বলেন, অপহরণের শিকার আরিবের পরিবার র‌্যাব-১১ কাছে অভিযোগ করে জানান, গত ১ বছর ধরে আরিবের সঙ্গে সুজন নামের এক ব্যক্তির ফেসবুকে ভালো সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে সুজন কাপড়ের ব্যবসা করার কথা বলে আবিরকে মাইক্রোবাসে অপহরণ করে টাঙ্গাইলের ঘাটাইলে নিয়ে আসে। পরে অপহরণকারী সুজন পরিবারের কাছে বিকাশের মাধ্যমে ৫ লাখ টাকা দাবি করে এবং আরিবকে শারীরিকভাবে নির্যাতন করে।

তিনি আরও বলেন, বিষয়টি র‌্যাব-১২ জানতে পেরে উদ্ধার অভিযান চালায়। একপর্যায়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে ঘাটাইল উপজেলার দেউপাড়া বাজারে একটি নির্জন এলাকা থেকে আরিবকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। পরে আরিবকে প্রাথমিক চিকিৎসা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।