দামুড়হুদায় বলাৎকারে অসুস্থ মাদরাসা ছাত্রকে হাসপাতালে ভর্তি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামে এক মাদ্রাসা ছাত্রকে টানা পাঁচবার বলাৎকারের অভিযােগ উঠেছে প্রতিবেশি শামীমের বিরুদ্ধে । বুধবার ( ৯ জুন ) বেলা ১১ টার মাদ্রাসা ছাত্রকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । সে স্থানীয় মাদরাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ।

দামুড়হুদায় বলাৎকারে অসুস্থ মাদরাসা ছাত্রকে  হাসপাতালে ভর্তি
ছবি প্রতীকী
ওই মাদরাসা ছাত্রের মা বলেন, গত দু’মাস আগে প্রতিবেশি মিনারুল ওরফে মিনার ছেলে শামিম (৩০) আমার ছেলেকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় টানা পাঁচবার বলাৎকার করে । বিষয়টি কাউকে না বলতে আমার ছেলেকে হত্যার হুমকিও দেয় শামীম ।
এছাড়াও এলাকায় আমার ছেলেসহ কয়েকজন শিশুকে বলাৎকারের ঘটনা গতকাল মঙ্গলবার (৮ জুন) জানাজানি হয় । মঙ্গলবার রাতে আমার ছেলেকে জিজ্ঞাসা করলে পুরাে ঘটনাটি আমাকে খুলে বলে ।
তিনি আরও বলেন, আমার ছেলে বমি করছে । সাথে ব্যাথাও অনুভব করছে । বলৎকারের পর কাউকে না জানাতে শামীম আমার ছেলেকে হত্যার হুমকিও দেয় । আমি এঘটনায় মামলা করবাে ।
অভিযুক্তকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি চাই ।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা . ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, দুই মাস আগে বলাৎকারের শিকার এক কিশােরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মলদার দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। এবং সে বমি করছে।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল খালেক জানান, এঘটনায় এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।