মেহেরপুরের গাংনীতে মালয়েশিয়া প্রবাসীর ছেলেকে অপহরণ পূর্বক শ্বাসরোধে হত্যা

মেহেরপুরের গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামে মুক্তিপণের দাবিতে স্কুলছাত্র আবির হোসেন (১২) কে অপহরণ পুর্বক শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। অপহরকরা শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কৌশলে গ্রামের মাঠে অপহরণ করে। পরে রাত সাড়ে বারোটার দিকে স্থানীয় মাঠ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। আবির হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের মালয়েশিয়া প্রবাসী আসাদুল ইসলামের ছেলে। মায়ের সাথে সে নানার বাড়িতে বসবাস করত।

মেহেরপুরের গাংনীতে মালয়েশিয়া প্রবাসীর ছেলেকে অপহরণ পূর্বক শ্বাসরোধে হত্যা

এ ঘটনায় মিনাপাড়া গ্রামের নুহু মেম্বারের ছেলে হামিম হোসেন ও মিরাজ হোসেনের ছেলে মুজাহিদকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, হামিম ও মুজাহিদের সাথে মোটরসাইকেলযোগে গ্রামের মাঠে ঘুরতে যায় আবির হোসেন। দীর্ঘ সময় পর হামিম ও মুজাহিদ গ্রামের মানুষকে জানায় আবিরকে মাঠের মধ্যে অজ্ঞাত একজন ধরে নিয়ে গেছে। পরে আবিরের মোবাইল ফোন থেকে তার মা ও পিতার মোবাইল নম্বরে কল করে  এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ঘন্টা খানেক পর আবিরের ফোনটি বন্ধ পাওয়া যায়। গাংনী থানা পুলিশের একটি টীম স্থানীয়দের সাথে মাঠে তল্লাশী চালিয়ে আবিরের হাত পা বাধা ও গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করে। 
গাংনী থানার ওসি বজলুর রহমান বলেন, হত্যাকান্ডে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। নেপথ্যে কেউ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।