মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে ধর্ষণের শিকার কিশোরী

মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে ঢাকায় যাওয়ার জন্য বাসস্ট্যান্ডে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী (১৬)। ঘটনাটি ঘটে গাইবান্ধায়। এদিকে এ ঘটনায় মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় মেয়েটির মা ধর্ষণের মামলা করেছেন। এতে আসামি করা হয়েছে বাস কাউন্টার মাস্টার বকুল প্রধান ও কসাই লাল মিয়াকে।

মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে ধর্ষণের শিকার কিশোরী
ছবি প্রতীকী

মামলায় বলা হয়, গত রোববার সন্ধ্যা ৭টার দিকে ওই কিশোরী মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে সদর উপজেলার বালুয়া বাজারে যান। ঢাকা যাওয়ার জন্য মেয়েটি বাজারের শাওন এন্টারপ্রাইজ নামের একটি বাস কাউন্টারের সামনে দাঁড়িয়ে থাকেন।

এ সময় বাসটির কাউন্টার মাস্টার বকুল প্রধান ও কসাই লাল মিয়া মেয়েটির কাছে যান। পরে জানতে চাইলে ঢাকা যাওয়ার কথা বলে মেয়েটি। লকডাউনে বাস বন্ধ থাকায় মাইক্রোবাসে ঢাকা যাওয়ার জন্য মেয়েটিকে রাজি করান তারা। পরে কৌশলে ওই মেয়েকে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে মেয়েটির মুখ বেঁধে একাধিকবার ধর্ষণ করে পালিয়ে যান তারা। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

মামলার বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে সদর থানায় ধর্ষণ মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।