কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় নিহত-১

কুষ্টিয়ার দৌলতপুরে গাছের কাঠালপাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইসলাম আলী (৬২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের বেগুনবাড়িয়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় নিহত-১
ছবি প্রতীকী

পুলিশ ও স্থানীয়রা জানান, বেগুনবাড়িয়া গ্রামের ইসলাম আলীর নাতি ছেলে প্রতিপক্ষ গাজীউর রহমান গাজুর গাছ থেকে একটি কাঠাল পাড়ে। এনিয়ে ইসলাম ও গাজু’র মধ্যে তর্ক বিতর্ক ও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গাজু ক্ষুব্ধ হয়ে ইসলামের ওপর হামলা চালিয়ে তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে সে মাটিয়ে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং নিহত ইসলাম আলীর লাশ উদ্ধার করে।
হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী জানান, বেগুনবাড়িয়া গ্রামে কাঠালপাড়া নিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে ইসলাম নামে বৃদ্ধ মারা গেছে। 
হত্যার ঘটনায় দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, বেগুনবাড়িয়া গ্রামে গাছের কাঠাল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আমি ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত পরে জানানো যাবে।