মেহেরপুরে সর্বোচ্চ মাদক উদ্ধারকারি এসআই অজয় কুমার কুণ্ডু

ষষ্ঠবারের মতো মেহেরপুরে জেলার সর্বোচ্চ মাদক উদ্ধারকারি হিসেবে মনোনীত হয়েছেন এসআই অজয় কুমার কুণ্ডু।  

 

জেলা পুলিশের পক্ষ থেকে এ জন্য তাকে পুরস্কৃত করা হয়েছে। অজয় খুলনা জেলার ডুমুরিয়া থানার পাকুড়িয়া গ্রামের অরুন কুন্ডুর ছেলে।

২০১৩ সালে বাংলাদেশ পুলিশে সাব ইন্সপেক্টর হিসেবে যোগদান করেন। ২০১৮ সালে মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশে যোগদান করেন।

 

নিজের এই অর্জনের বিষয়ে এসআই অজয় কুমার কুন্ডু বলেন, আমি যে অফিসারদের সাথে কাজ করেছি তারা কাজের স্বাধীনতা প্রদান করেছেন। এছাড়া কৃতজ্ঞতা জানাই জেলা ডিবিকে।

মেহেরপুর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ডিবি ওসি) মো. জুলফিকার আলী বলেন ,মাদক মুক্ত জেলা হিসেবে মাদক নির্মূলে ডিবি পুলিশে কর্মরত প্রতিটি সদস্যই আন্তরিক। সীমান্ত জেলা হিসেবে মেহেরপুর জেলাকে মাদক মুক্ত জেলা হিসেবে দেখতে চাই। আমাদের নির্দেশনা মোতাবেক এসআই অজয় কুমার কুন্ড একাধিকবার সাফল্য দেখিয়েছেন। তার এ সাফল্য জেলা গোয়েন্দা পুলিশকে গর্বিত করেছে।

 

মেহেরপুর পুলিশ সুপার মো. রাফিউল আলম বলেন, ভালো কাজের স্বীকৃতি হিসেবে অজয় কুমার কুন্ডকে জেলার সর্বোচ্চ মাদক উদ্ধারকারী হিসেবে ষষ্ঠ বারের মতো পুরস্কৃত করা হয়। কর্মক্ষেত্রে প্রতিটি মানুষের যদি কাজের মূল্যায়ন হয় তাহলে তার কাজের স্পৃহা আরও বেগমান হয়। আমি তার আরও সাফল্য কামনা করি।