মোহময়ী ঐশ্বরিয়া জন্মদিনের সাজে

সৌন্দর্যে তিনি জয় করেছেন গোটা বিশ্ব। তিনি বিশ্বসুন্দরী। তার রূপের কথা নতুন করে বলার কিছু নেই। কিন্তু বয়স বাড়লেও অজানা জাদুতে নিজের রূপের দ্যুতি ধরে রেখেছেন তিনি। মাঝেমাঝেই ক্যামেরার সামনে হাজির হচ্ছেন মোহময়ী রূপে।

 

বলছি বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের কথা। এবার বয়স ৪৮ বছর বয়স পূর্ণ হওয়ার দিনে তাক লাগিয়েছেন তিনি। প্রাক্তন বিশ্বসুন্দরী জন্মদিনে সোমবার (১ নভেম্বর) সেজেছিলেন কাঁধখোলা পোশাকে। মাথায় ফুলের সাজ। ইনস্টাগ্রামে শেয়ার করতে না করতেই সিক্ত হয়েছেন ভক্তদের ভালোবাসায়।

 

জন্মদিনের ওই ছবিতে স্বামী অভিষেক এবং মেয়ে আরাধ্যাকেও দেখা যাচ্ছে। মায়ের মতো আরাধ্যাও চুল সাজিয়েছে সাদা ফুলে। অভিষেক সেজেছেন সাদা ও নীল স্ট্রাইপের গোলাপি জামায়। তিন জনের সেলফি ঘিরে উচ্ছ্বসিত অনুরাগীরা।

১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ডের খেতাবজয়ী হন ঐশ্বরিয়া। তিন বছর পরে মণিরত্নমের ‘ইরুভার’ ছবিতে অভিনয় দিয়ে শুরু। একাধিক জনপ্রিয় ছবির পাশাপাশি তার নামের পাশে একের পর এক যোগ হয়েছে ব্লকবাস্টার ছবি।

 

অনেক সহকর্মী এবং বন্ধু জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তাকে। স্বামী অভিষেক বচ্চনও শুভেচ্ছাবার্তা লিখেছেন। স্ত্রী হিসেবে পাশে থাকার জন্য জানিয়েছেন ধন্যবাদ।

ঐশ্বরিয়াকে শেষবার বড় পর্দায় দেখা গেছে ২০১৮ সালে, ‘ফ্যানি খান’ ছবিতে। ছবিতে তার সঙ্গে অভিনয় করেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ঐশ্বর্যকে আবার দেখা যাবে মণিরত্নমের ‘পোন্নিয়িন সেলভান’ ছবিতে।