দামুড়হুদায় চাঁরটি ইউনিয়নে রাত পোহালেই নির্বাচন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দামুড়হুদা উপজেলা সদর,জুড়ানপুর,কার্পাসডাঙ্গা ও কুড়ুলগাছি ৪টি ইউনিয়নে দ্বিতীয় ধাঁপে নির্বাচন আগামিকাল বৃহস্পতিবার (১১নভেম্বর) ইতোমধ্যে নির্বাচনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

 

আজ বুধবার বিকেলে উপজেলা নির্বাচন কার্যালয় থেকে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে কেন্দ্রে কেন্দ্রে। এই চাঁরটি ইউনিয়নে মোট ভোটার সংখা ১লক্ষ ২৩হাজার ৫০৭জন। চাঁরটি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ১৬জন, শতাধিক সদস্য ও অর্ধ শতাধিক নারী সংরক্ষিত মহিলা আসনে প্রতিদন্দিতা করছেন।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ইসহাক আলি জানান, নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সার্বিক আইনশৃঙ্খলার পরিস্থিতিও স্বাভাবিক রয়েছে।

 

উপজেলায় ৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫০টি কেন্দ্রে করা হয়েছে। ইতোমধ্যে সকল কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পাঠানো হয়েছে। সুষ্ট,শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে ৬জন ম্যাজিস্ট্রেট নির্বাচন তদারকি করবেন। এছাড়াও স্টাইকিং ফোর্স সর্বক্ষনিক নির্বাচনি এলাকায় টহল দিবে, র‌্যাব, বিজিবি, পুলিশ ও আনসারসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী এ নির্বাচনে দায়িত্ব পালন করবেন।