গাংনীতে ট্রলি চাপায় জজ কোর্টের পেশকার নিহত

মেহেরপুরের গাংনীর চেংগাড়া বাস স্ট্যান্ডে ইট বোঝাই ট্রলি চাপায় জজ কোর্টের পেশকার মোমিনুল হক(৩২) নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

 

মোমিনুল হক গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃত মরজুল হকের ছেলে।মোমিনুল হক দৈনিক ভোরের ডাক পত্রিকায় মেহেরপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। পরে সাংবাদিকতা ছেড়ে মেহেরপুর জজকোর্টে চাকরীতে যোগদান করেন।

 

স্থানীয়রা জানান, মোমিনুল হক মোটর সাইকেল যোগে নিজ বাড়ি থেকে মেহেরপুর জজকোর্টে যাচ্ছিলেন। চেংগাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে মোটর সাইকেল উল্টে রাস্তায় পড়ে যায় মোমিনুল হক। এ সময় পিছন দিক থেকে আসা ইটভর্তি একটি ট্রলি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন মোমিনুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. শায়লা আহমেদ তাকে মৃত ঘোষণা করেন।

 

স্থানীয়রা আরো জানান, গাংনী- মেহেরপুর সড়কটির অবস্থা অত্যন্ত নাজুক। উচু নিচু এবং খাদা খন্দে ভরা। তাছাড়া খোয়া ও পাথর উঠে রাস্তাটি মরণ ফাঁদে পরিনত হয়েছে। ওই রাস্তায় সকল প্রকার যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ। তাই মোটর সাইকেল এবং ট্রলি নিয়ন্ত্রণ করা সম্ভব না হওয়ায় এ ধরণের দূর্ঘটনা ঘটেছে বলেও মন্তব্য করেন তারা।

 

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, মোমিনুল হককে চাপা দেয়া ই্ট বোঝাই ট্রলিটিকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে গাংনী থানায় একটি মামলা রুজু সাপেক্ষে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।