দামুড়হুদায় এক বিঘা জমির শীম গাছ কর্তন: থানায় অভিযোগ দায়ের

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতুন বাস্তপুর গ্রামের মাঠে আতিয়ার রহমানের এক বিঘা জমির ফলন্ত শীম গাছ কেটে দিয়েছে প্রতিবেশী খোকন হোসেন ওরফে খোকাসহ অজ্ঞাত ব্যক্তিরা।শনিবার দিনগত রাত ১২টার দিকে এই ক্ষেতের গাছ কাটার ঘটনা ঘটে।এ ব্যাপারে আতিয়ার রহমান বাদী হয়ে রোবার রাতে খোকন ওরফে খোকার নাম উল্লেখ সহ অজ্ঞাত ৩/৪ জনের নামে দামুড়হুদা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

 

অভিযোগ সুত্রে জানা গেছে,শনিবার রাতে ক্ষেত মালিক আতিয়ার রহমান ও তার ভাই মতিয়ার রহমান রাত ১২টার দিকে গ্রামের পার্শ্ববতী মাঠে শিম ক্ষেত পাহারা দিতে যাচ্ছিল। এমন সময় তারা ক্ষেতের কাছে গিয়ে দেখতে পায় তার প্রতিবেশী একই গ্রামের লুৎফর রহমানের ছেলে খোকন হোসেন খোকাসহ কয়েক জন ব্যক্তি তাদের ক্ষেতের ফলন্ত শীম গাছ কাটছে।এসময় অন্যরা পালিয়ে গেলেও খোকন হোসেন কে শীম গাছ কাটার কারন জানতে চাইলে সে ক্ষেত মালিকদেরকে অকথ্য ভাসায় গালি গালাজ করে ও তার হাতে থাকা ধারালো হাসুয়া দিয়া খুন করার হুমকি দিয়া পালিয়ে যায়। এতে তার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

 

উল্লেখ্য এর তিন বছর আগে উক্ত ব্যক্তিরা তার তিন বিঘা জমির ভুট্টা গাছ জঙ্গল মারা বালাই নাশক ছিটিয়ে পুড়িয়ে দেয় ও ক্ষেতের ২০ টি মেহগিনি গাছ,বাশ ঝাড় কেটে ও সেচ পাম্পের পাইপে ইট দিয়া নষ্ট করে দেয়।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, এটি একটি জঘন্যতম ঘটনা।অভিযোগ পেয়েছি দ্রত আসামী আটক করতে অভিযান চালানো হচ্ছে।