নিক-প্রিয়াঙ্কার সংসার ভাঙছে !

সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই সক্রিয় বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এ মাধ্যমেই জীবনের নানা মুহূর্তের ঘটনা ভক্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। তাইতো বিয়ের পরপর স্বামী নিক জোনাসের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে।

 

ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’। ফিরে গেলেন সেই পুরনো প্রিয়াঙ্কা চোপড়ায়।

 

এদিকে হঠাৎ এ পরিবর্তন মেনে নিতে পারছেন না তার ভক্তরা। অনেকেই এ ঘটনাকে সামান্থা ও নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের সঙ্গে তুলনা করছেন। কারণ সামান্থা ও নাগা প্রথমে এ পথেই হাঁটছিলেন। তবে কি প্রিয়াঙ্কাও একই পথে হাঁটছেন? এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা কিংবা নিক।

 

ভক্তরা এরই মধ্যে টুইটার এবং ইনস্টাগ্রামে ভিড় জমিয়েছেন। নানা প্রশ্ন করছেন তারা। তবে প্রিয়ঙ্কার মা এই খবর ‘ভুয়া’ বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘ভুয়া তথ্য রটাবেন না। এসব আজগুবি!’

 

এমনিতেই নানান কাজের কারণে প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে মাঝে মধ্য়েই আলাদা থাকতে হয়। তবুও সোশ্যাল মিডিয়ায় স্বামীকে নিয়ে নানা মুহূর্তের ভিডিও, ছবি পোস্ট করেন এই নায়িকা। মাঝে মধ্যেই স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে প্রেমের বার্তাও দেন অভিনেত্রী। এরকম প্রেমের সম্পর্কে হঠাৎ এমন কী ঘটল, যার কারণে নিজের নামের পাশ থেকে স্বামীর নাম সরিয়ে ফেললেন প্রিয়াঙ্কা?