গাংনীতে ঘাতকের ফাঁসির দাবিতে মানব বন্ধন

দাবীকৃত যৌতুক না পেয়ে মেধাবী শিক্ষার্থী শোভা নাজনীনের ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে মেহেরপুরের গাংনীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শোভা নাজনীনের পিতা জাতীয় পাটি (জেপি)র মেহেরপুর জেলা সভাপতি আব্দুল হালিমের নের্তৃত্বে আজ বুধবার সকালে গাংনী প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানব বন্ধনে যোগ দেন বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।

 

শোভা নাজনীনের পিতা আব্দুল হালিম বলেন, গত ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর রাতে বিশ লক্ষ টাকা যৌতুকের দাবী শোভাকে নির্যাতন করার পর শ্বাসরুদ্ধ করে হত্যা করে স্বামী রবিউল ইসলাম। ওই রাতে শোভার পরিবারের সাথে রবিউল ও শোভার কল রেকর্ড থেকে নির্যাতনের ধারনা পাওয়া যায়। এ ব্যাপারে গাজীপুর সদর থানায় মামলা হয়। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন।

 

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক, গাংনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পারভেজ সাজ্জাদ রাজাসহ অনেকে। বক্তাগণ শোভার স্বামী রবিউল ইসলামের ফাঁসির দাবী করেন।