দামুড়হুদায় শিক্ষার্থীদের কোভিড -১৯ টিকাদান কর্মসুচির উদ্বোধন

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ২০২১ সালে উচ্চ মাধ্যমিক পরিক্ষায় অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের কোভিড -১৯ প্রতিরোধের দুইদিনব্যাপি টিকাদান কর্মসুচির উদ্বোধন করা হয়েছে

 

আজ শনিবার সকাল ১০টায় দামুড়হুদা ওদুদ শাহ ডিগ্রি কলেজে ও দর্শনা সরকারী কলেজ দুটি কেন্দ্রে এর উদ্বোধন করা হয়। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে দামুড়হুদা ওদুদ শাহ ডিগ্রি কলেজে এই টিকা দানের উদ্বোধন করেন।

 

একই সময় দর্শনা সরকারী কলেজে এই টিকাদানের উদ্বোধন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সুদীপ্ত সিংহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, কলেজের অধ্যক্ষ্য কামাল উদ্দীন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মতিন ও দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী।

 

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ শুভ জানান,দামুড়হুদা উপজেলায় উচ্চ মাধ্যমিক পরিক্ষায় অংশ গ্রহনকারী ১২৯৩জন ছাত্র ও ৯০৩জন ছাত্রীর শনিবার ও রোববার দুই দিনে দুটি কেন্দ্র থেকে ২১৯৬জনের এই টিকা গ্রহন করবেন।

 

এছাড়াও কোন ছাত্র-ছাত্রী টিকা নিতে না পারলে তারা চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে টিকা নিতে পারবে। তিনি আরো জানান দু’টি কেন্দ্রে ১৪জন স্বাস্থ্যকর্মি কাজ করছেন।