চুয়াডাঙ্গায় ‘কিশোর গ্যাং’ এর ৩ সদস্য গ্রেপ্তার

চুয়াডাঙ্গা থেকে ‘কিশোর গ্যাং’ এর ৩ সদস্যকে গ্রেপ্তার করছে র‌্যাব-৬। গ্রেপ্তারকৃত কিশোর গ্যাং এর সদস্যদের চুয়াডাঙ্গা জেলার সদর থানার সমাজ সেবা অধিদপ্তর, সিজিএম কোর্ট এর প্রবেশন অফিসারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

র‌্যাব সূত্রে, ২৬ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন এলাকায় কতিপয় কিশোর গ্যাং এর সদস্য মাদকসহ অন্যান্য অনৈতিক কার্যক্রমের জন্য সঙ্গোপনে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন ইসলামপাড়া (বটতলা) স্থান হতে মাদকাসক্ত ও উগ্রপ্রকৃতির ৩জন ‘কিশোর গ্যাং’ এর সদস্যকে গ্রেপ্তার করে। তাদের নিকট থেকে ৩টি মোবাইল, ১টি চাকু, ইয়াবা সেবনের ফুয়েল সামগ্রী, সুজ-সিরিঞ্জ, ষ্টিলের চেইন, ব্লেড, সিগারেট, গ্যাস লাইট, মানিব্যাগ ও টাকাসহ জব্দ করা হয়।

তারা বিভিন্ন গ্রুপের সাথে জড়িয়ে বিশেষ করে রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই, চুরি, ইভটিজিং, সাইবার ক্রাইমসহ অন্যান্য বিভিন্ন অপরাধ পরিচালনা করে। প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা তাদের অপরাধ স্বীকার করে এবং নিজেদের সংশোধনের জন্য প্রতিশ্রুতি দেয়।