দর্শনার নিহালপুর থেকে যুবকের লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার দর্শনা থানার নিহালপুর গ্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে দর্শনা থানা পুলিশ। আজ বুধবার সকাল ১০ টার দিকে নিহতে রাজুর বাড়ির পাশে গ্রামের কবরস্থান থেকে লাশ উদ্ধারের ঘটনা ঘটে। ঘটনাস্থলে উপস্থিত গ্রামবাসী লাশটির পরিচয় সনাক্ত করে জানান, নিহালপুর পশ্চিমপাড়ার দাউদ আলী ফকিরের ছেলে রাজু আহমেদের (২৮)। সে মানষিক প্রতিব›িদ্ব ছিল বলে জানা গেছে।এবং সে গতকাল বিকাল থেকে নিখোজ ছিল।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বুধবার সকালে গ্রামের একজন বৃদ্ধা পার্শ্ববর্তী পুকুরে যাওয়ার সময় কবরস্থানের ভিতরে রাস্তার উপরে রাজুকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে রাজুর বাড়িতে খবর দেয়। এরপর স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। এ সময় লাশের একটি কান শরীর থেকে বিচ্ছিন্ন অবস্থায় ছিল বলে পুলিশ আরো জানায়।

 

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম লুৎফুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত রাজুর প্যান্টের পকেটে কীটনাশকের প্যাকেট পাওয়া গেছে। তিনি আরো জানান, অধিকতর তদন্ত সাপেক্ষে রাজুর মৃত্যূর কারন জানা যাবে। চুয়াডাঙ্গা জেলা পুলিশের দামুড়হুদা ও জীবননগর সার্কেলের সহকারি পুলিশ সুপার মুন্না বিশ্বাষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।