দৌলতপুরে বেগম রোকেয়া দিবস পালিত

(৯ডিসেম্বর)বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মর্জিনা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ অহমেদ মামুন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জব্বার, সমাজ সেবা কর্মকর্তা আতাউর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সর্দার মোঃ আবু সালেক,মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও এমপি মহোদয়ের প্রতিনিধি টিপু নেওয়াজ এছাড়া সকল সরকারী ও বেসরকারী দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এ উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করা নারীদের পাঁচটি ক্যাটাগরিতে জয়িতা সংবর্ধনা হিসেবে সার্টিফিকেট ও ক্রেষ্ট দেওয়া হয়েছে।

 

 

সফল জননী জয়িতা হিসেবে সংবর্ধনা পেয়েছেন সমীরন নেছা , নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা জয়িতা হিসেবে সংবর্ধনা পান হাসনা উল হুসনা, সমাজ উন্নয়নে অবদান রাখা জয়িতা হিসেবে সংবর্ধনা পান সোনালী খাতুন আলেয়া, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী মোছাঃ আরিফা খাতুন এবং শিক্ষা ও চাকরিক্ষেত্রে অবদান রাখা জয়িতা হিসেবে সংবর্ধনা পেয়েছেন নাজমা সিদ্দিকা।

 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কিশোর কিশোরী ক্লাবের আবৃতি শিক্ষক শাহীন রেজা।
অনুষ্ঠান শেষে জয়ীতাদের মাঝে সংবর্ধনা পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ অহমেদ মামুন।