বাগেরহাটে প্রবাসীর স্ত্রীকে জুতার মালা পরিয়ে নির্যাতন, ইউপি সদস্য গ্রেফতার

বাগেরহাটের মোল্লাহাটে অনৈতিক কার্যকলাপের অভিযোগে জুতার মালা পরিয়ে প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের ঘটনায় মোল্লাহাট থানায় মামলা দায়ের হয়েছে। মামলায় স্থানীয় ইউপি সদস্য কাউছার চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাতী এলাকা থেকে কাউছারকে গ্রেফতার করা হয়।

 

এর আগে নির্যাতিত প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ইউপি সদস্য কাউছারসহ কয়েকজনের নাম উল্লেখ করে মোল্লাহাট থানায় মামলা করেন। গ্রেফতার কাউছার চৌধুরী মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য।

 

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আছাদুজ্জামান বলেন, নির্যাতিতা নারী বাদী হয়ে ইউপি সদস্য কাউছারসহ কয়েকজনকে আসামমি করে মামলা করেছেন। প্রধান আসামি ইউপি সদস্য কাউছার চৌধুরীকে গ্রেফতার করা হয়। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এর আগে মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে অনৈতিক কার্যকলাপের অভিযোগ এনে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাতি গ্রামে এক প্রবাসীর স্ত্রীর গলায় জুতার মালা পরিয়ে মারধর ও নির্যাতন করেন ইউপি সদস্য কাউছার চৌধুরী ও স্থানীয় প্রভাবশালীরা।

 

ঘটনার পরে লোকলজ্জার ভয়ে এলাকা ছেড়ে অন্যত্র আশ্রয় নেয় ওই নারী। বুধবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যায় নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি সবার নজরে আসে। এলাকায় আলোচনার সৃষ্টি হয়।