মেহেরপুর ও শার্শায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

মেহেরপুরের গাংনীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আলোচনাসভা করেছে গাংনী উপজেলা প্রশাসন। আজ রবিবার দুপুরে গাংনী উপজেলা সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র আহম্মেদ আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমীন ও শিক্ষক প্রতিনিধি মনিরুজামান মনি। বক্তারা ডিজিটাল বাংলাদেশের নানা মূখি সুযোগ সুবিধার কথা তুলে ধরেন। অনুষ্ঠানে বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

 

যশোরের শার্শায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। “ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার সকালে ১০ টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বর্ণাট্যল র‌্যালী বের করা হয়।

 

র‌্যালী শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান উপজেলা ও আইসিটি কর্মকর্তা আহসান কবির প্রমুখ।
বক্তাগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন বিষয় ভাল ভাবে জেনে সত্যতা যাচাই করে শেয়ার করাসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ  বক্তব্য রাখেন।