ইউপি মেম্বার ও আ’লীগ নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মোংলায় এক ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আ’লীগ নেতা জাহাঙ্গীর মল্লিকের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় ফুসে উঠেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে চাঁদপাই ইউনিয়নের মধ্যে মালগাজী এলাকায় তারা মানববন্ধন ও বিক্ষোভ করেছেন। এসময় চাঁদপাই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শত শত নারী পুরুষ মানববন্ধনে অংশ নেয়।

 

তাদের দাবি-স্থানীয় জনৈক রেজি লাল সরকার নির্বাচনে পরাজিত হয়ে মেম্বার জাহাঙ্গীরের বিরুদ্ধে গত ২১ ডিসেম্বর ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগে মামলা করিয়েছেন। এদিন বিক্ষোভকারীরা রেজি লাল সরকারের বিচার দাবি জানায়।

 

তারা বলেন রেজির ছেলে জনি সরকার একজন অস্ত্রধারী সন্রাসী। গত চার মাস আগে খুলনায় অস্ত্রসহ আটক হয়ে এখন সে জেল হাজতে রয়েছে।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, আসমা বেগম, সেরাপিন সরকার,  সবিতা সাহা, অমর মিস্ত্রি, সালাম ব্যাপারী, সুমা বিশ্বাস ও হায়াত ইজারাদার প্রমুখ।তারা অবিলম্বে তাদের মেম্বার প্যানেল চেয়ারম্যান ও চাঁদপাই ৫ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি জাহাঙ্গীর মল্লিকের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহারসহ রেজি লাল সরকারের বিচার দাবি করেন।

 

এদিকে এব্যাপারে রেজির বিরুদ্ধে আনা এলাকাবাসীর অভিযোগের বিষয়ে জানতে তাকে ফোন করা হলে তার স্ত্রী সূর্য সরকার দাবি করেন তার স্বামী কিছুই জানেনা।