মোংলায় শুরু হয়েছে ১২-১৭ বছর বয়সী স্কুলশিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম

মোংলা উপজেলার স্কুল পর্যায়ের ১২ থেকে ১৭ বছর শিক্ষার্থীদের মাঝে ফাইজারের টীকাদান কার্যক্রম শুরু হয়েছে। রবিবার (২৬ ডিসেম্বর) মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ টিকাদান কার্যক্রমের শুরু হয়। কার্যক্রম চলবে আগামী ২৯ শে ডিসেম্বর পর্যন্ত এ তথ্য নিশ্চিত করেছেন মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেশ বিশ্বাস।

 

টীকা গ্রহনকারী শিক্ষার্থীরা বলেন টীকা দিতে পেরে আমরা খুব আনন্দিত। আমরা কখনোই ভাবতেই পারি নাই যে এ টীকা আমারাও দিতে পারবো। আমরা মনে করছি এটা শুধু মাত্র বড়রাই পাবে আমরা কখনোই  পাবো না। আমরা ধন্যবাদ জানাই সরকারকে আমাদের টীকা প্রদান করার জন্য।মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেশ বিশ্বাস বলেন, আজ থেকে মোংলা উপজেলার ১২ থেকে ১৭ বছর বসয়ী স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে ফাইজারের টীকা প্রদান করা হবে। মোংলা উপজেলার ৪৪ টি স্কুলের ৯৮০৮ জন শিক্ষার্থীদের মাঝে প্রদান করা হবে এ ফাইজারে টীকা।

 

আজ ২৬ ডিসেম্বর থেকে আগামী ২৯শে ডিসেম্বর পর্যন্ত  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলবে এ টীকা প্রদান কার্যক্রম। আজ প্রথমদিন মোংলা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৪টি বুথে ৯টি স্কুলের মোট ২৫০০ জন শিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে।