দামুড়হুদায় বসুন্ধরা গ্রুপের ৪০০ কম্বল শীতার্ত মানুষের মাঝে বিতরণ

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে চুয়াডাঙ্গার দামুড়হুদায় ৪০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) বিকাল ৪টার টার দিকে দামুড়হুদা গার্ল্স স্কুল এন্ড কলেজ চত্বরে দামুড়হুদা উপজেলা কালের কণ্ঠ শুভ সংঘের আয়োজনে এসব কম্বল বিতরণ করা হয়।

 

দামুড়হুদা দশমী পাড়ার মৃত আব্দুল মজিদের স্ত্রী আখলিমা খাতুন (৮৫) বলেন ১০ বছর আগে স্বামী মারা গেছে কোন ছেলে সন্তান নাই কাররের নিকট কোন কিছু চাইতে পারি না প্রতিবেশীরা দের সহায়তায় কোন মনে চলি। শীতে খুব কষ্টে ছিলাম কম্বল পেয়ে অনেকটা শীত নিবারন হবে। যারা আমাদের মত অসহায় মানুষ খুজে কম্বল দিচ্ছে আল্লাহ তালা তাদের আই রোজগার বাড়িয়ে দিক তারা যেন আরো বেশী বেশী মানুষের সহায়তা করতে পারে এই দোয়া করি। প্যারালাইসড রোগী ছালেহা খাতুন (৮৫) বলেন, শীতে খুব কষ্টে ছিলাম বসুন্ধার কম্বল পেয়ে কিছুটা হলেও শীত নিবারন হবে দোয়া করি আল্লাহ যেন তাদের আরো বেশী মানুষের সাহাজ্য করার তৌফিক দেয়। হকার মিনাজ উদ্দীন (৪০) বলেন ৩০ বছর বছর পত্রিকার হকারী করছি আজ পর্যন্ত কোন সহায়তা পায়নি এই প্রথম বারের মতো বসুন্ধা গ্রুপের কম্বল পেলাম।

 

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিধ মনিরুজ্জামান,দামুড়হুদা সদর ইউপির নবাগত চেয়ারম্যান হযরত আলি, কালের কণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি ও চুয়াডাঙ্গা শুভসংঘের উপদেষ্টা মানিক আকবার, দামুড়হুদা উপজেলা শুভসংঘের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান রতন, উপদেষ্টা দামুড়হুদা ওদুদ শাহা ডিগ্রি কলেজের প্রিন্সিপাল কামাল উদ্দীন, হাবিবুর রহমান, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম,অর্থ সম্পাদক নওশাদ আলি, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক এস এম ইমরান হোসেন লিটন,নারী বিষয়ক সম্পাদক সেলিনা খাতুন, নির্বাহী সদস্য ইফসুফ আলি, আক্তারুজ্জামান বাবু, যাদু শিল্পি মোহাম্মদ আলি প্রমুখঅনুষ্ঠানে কালের কণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবার সোবহানের জন্য সবার কাছে দোয়া চান।