দামুড়হুদায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবাষিকী পালিত

দামুড়হুদায় নানা আয়োজনের মধ্যেদিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের আয়োজনে মঙ্গলবার বেলা সাড়ে১১ টার দিকে স্থানীয় অডিটরিয়াম হল চত্বরে অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও ছাত্রলীগের পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাফুজুর রহমান মনজু,যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, সাধারন সম্পাদক হযরত আলী, ছাত্রলীগের সভাপতি আরিফ মল্লিক ও সাধারন সম্পাদক সাজু আহাম্মেদ রিংকু।

 

পরে একই স্থান থেকে এক বিশাল বন্যঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে অডিটরিয়াম হলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ মল্লিকের সভাপতিত্বে আলোচনাসভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,

 

দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাফুজুর রহমান মনজু। বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবির ইউসুফ, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান হযরত আলী, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট,সাবেক ছাত্রলীগ নেতা নিশান তরফদার।এছাড়াও উপস্থিত ছিলেন,উপজেলার ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ। আলোচনা সভা শেষে কেক কাটেন অতিথী বৃন্দু। অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজু আহাম্মেদ বিংকু।