ভূরুঙ্গামারীতে শশুর বাড়িতে এসে স্ত্রী কে হত্যা, ঘাতক গ্রেফতার

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়িতে  এসে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে  হত্যা করার অভিযোগে  স্বামীকে আটক করেছে পুলিশ। আটক ওই ব‍্যক্তির নাম আবুবকর  সিদ্দিক (৪৪)। সে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের (১ নং ওয়ার্ড) পাইকেরছড়া গ্রামের মৃত আব্বাছ আলীর পুত্র।

 

নিহত ওই গৃহ বধূর নাম শাহিদা বেগম (৪০)। সে একই গ্রামের শাহজাহান  আলীর মেয়ে।পুলিশ ও  নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামের শাহজাহান  আলীর মেয়ে শাহিদা বেগম (৪০) এর সাথে প্রায় ২৪ বছর পূর্বে একই গ্রামের মৃত আব্বাছ আলীর পুত্র আবুবকর  সিদ্দিক (৪৪) এর সাথে বিয়ে হয়। সে পেশায় একজন কাঠ ব‍্যাবসায়ী।দাম্পত্য জীবনে তাদের ৩ টি কন‍্যা সন্তান রয়েছে।

 

গত কয়েক মাস থেকে তাদের মধ্যে কলহ চলে আসছিলো। দাম্পত্য কলহের জেরে কিছু দিন আগে শাহিদা বেগম ছোট সন্তান কে নিয়ে বাবার বাড়িতে চলে আসে। সোমবার (৩ডিসেম্বর) রাতে শাহিদার স্বামী আবুবকর সিদ্দিক শ্বশুরবাড়িতে আসে। রাত তিনটার দিকে শাহিদাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত‍্যা করে পালিয়ে যায় শাহিদার স্বামী  আবুবকর। এঘটনায় তার ছোট মেয়ে ও মা গুরুত্বর আহত হয়েছে।

 

পরে খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল  ভোরে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার সকাল ৮টার দিকে পার্শ্ববর্তী গ্রামের ঢাকাইয়া পাড়ায় অভিযান চালিয়ে ঘাতক স্বামীকে আটক করে পুলিশ।

 

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামীকে  আটক করে তার বিরুদ্ধে একটি হত‍্যা মামলা দায়ের করা হয়েছে।