জীবননগরে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারালেন গরু ব্যবসায়ি

চুয়াডাঙ্গার জীবননগরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সব হারিয়েছেন এক গরু ব্যবসায়ি। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

বৃহস্পতিবার(৬ জানুয়ারী) দুপুরে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে এ ঘটনা ঘটে। তিনি আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের হোসেন পুর গ্রামের আবুল মোল্লার ছেলে মোঃ রুহুল হোসেন।

 

স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের হোসেনপুর গ্রাম থেকে জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের শিয়ালমারি পশুহাটে গরু ক্রয়ের উদ্দেশ্যে রুহুল হোসেন আসছিলেন। বাসের মধ্যে তাকে চেতনানাশক ঔষধ ব্যবহার করে গরু ক্রয়য়ের জন্য তার কাছে থাকা আনুমানিক এক লক্ষাধিক টাকা নিয়ে সটকে পড়ে একটি চক্র। পরে বাসের হেলপার তাকে হাসাদাহ বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে চলে যায়।এ সময় স্থানীয়রা অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

জীবননগর থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ আব্দুল খালেক বলেন,হাসাদহ বাজার থেকে একজনকে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় উদ্ধার করে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।এখনও সে অজ্ঞান অবস্থায় আছে। তার জ্ঞান ফিরলে মূল ঘটনা জানা যাবে। তিনি অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।