দামুড়হুদায় দুস্থ এতিম ও অসহায় বিধবাদের পাশে শুভসংঘ

কালের কণ্ঠ শুভসংঘ দামুড়হুদা উপজেলা শাখার উদ্যোগে অর্ধশতাধিন এতিম শিশু ও বিধবা অসহায় দুস্থ শিতার্ত দের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।আজ শনিবার সকাল থেকে দামুড়হুদার পুড়াপাড়া রাজা ব্রিক্স এর শামসুল উলুম শান্তিবাগ এতিমখানা ও লিল্লা বোডিং এর ২০জন এতিম শিশু ও বিভিন্ন গ্রামের ৩০জন অসহায় দুস্ত বিধবাদের বাড়ী বাড়ী গিয়ে তাদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয় ।

 

কনকনে শীতে কম্বল পেয়ে তার বেজায় খুশি। এতিম শিশু রিয়াজুল ইসলাম (১২) বলেন, এই কম্বলে তাদের অনেটা শীত নিবারন হবে। সকালে ও রাতে গায়ে এই কম্বল জড়িয়ে কোরান পড়বেন ও কালের কন্ঠ ও শুভসংঘের বন্ধুদের জন্য দোয়া করবেন।উপকারভোগী প্যারালাইসিস রোগী লক্ষী খাতুন (৬০) বলেন, কোন ছেলে সন্তান নেই, কারো কাছে কোন কিছু চাইতে পারিনা, কোন রকম চলতে ও পারি না ‘শীতে খুব কষ্টে ছিলাম ঘরে বসে কালের কন্ঠের শুভসংঘের কম্বল পেয়ে উপকার হলো এতে অনেক টা শীতের কষ্ট নিবারন হবে।

 

‘এ সময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা সদর ইউপির চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হযরত আলি,উপজেলা কালের কণ্ঠ শুভসংঘ দামুড়হুদা শাখার সভাপতি ইসমাইল হোসেন, যুগ্ন-সম্পাদক সাইফুল ইসলাম,প্রধান উপদেষ্টা কালের কন্ঠের দামুড়হুদা প্রতিনিধি,মো,হাবিবুর রহমান, অর্থ সম্পাদক নওশাদ আলি, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক এস এম ইমরান হোসেন লিটন, নারী বিষয়ক সম্পাদক সেলিনা খাতুন, সাংগাঠনিক সম্পাদক আবু বকর মাষ্টার, নির্বাহী সদস্য জানমোহাম¥দ,শমশের আলি,আবুহানিফ, ইফসুফ আলি,আক্তারুজ্জামান বাবু, যাদু শিল্পী মোহাম্মদ আলী,আক্তারুজ্জামান,সাইদুর রহমান সন্টু প্রমুখ।