দৌলতপুরে ভন্ড পীর তাছেরের আস্তানা বন্ধের দাবিতে মানব বন্ধন

কুষ্টিয়া দৌলতপুরের চরদিয়াড় এলাকায় ভন্ডপীর তাছেরের আগ্রাসন থেকে বাঁচতে এলাকাবাসি মানববন্ধন করেছে।

 

১০জানুয়ারী সোমবার বেলা সাড়ে ৩টার সময় উপজেলার কল্যানপুর বাজার এলাকায় হত্যা মামলার পলাতক আসামী ভন্ডপীর তাছেরের অত্যাচার.আগ্রাসনে অতিষ্ট হয়ে সাধারন ধর্মপ্রাণ নারী পুরুষ মুসলমান একত্রিত হয়ে মানববন্ধন করেছে।

 

এর আগে গত ৮জানুয়ারী শুক্রবার পীরের অনুসারী স্থানীয় এক তরুনীকে ইভটিজিং ও অত্যাচারের প্রতিবাদে হাজারো জনতা এক হয়ে নারীলোভি ভুমিদস্যু তাছেরের আস্তানা ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই অগ্নিসংযোগের ঘচনায় আস্তানা কর্তৃপক্ষ এলাকার নিরীহ মানুষের নামে মামলা করেন, এবং স্থনীয় চেয়ারম্যান সেলিম চৌধুরী ও তার ছোট ভাই যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীর ফাসি চেয়ে কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে একটি মানব বন্ধন করে অশালিন.অবাস্তব মানহানীকর বক্তব্য প্রদান করেন এতে চেয়ারম্যান ও যুবলীগ নেতার সম্মান হানী হয়েছে মর্মে এলাকা বাসি এর সুষ্ঠবিচার দাবি ও ভন্ডপীরের আস্তানা ভেঙে দিয়ে এলাকার শান্তি বজায় রাখতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

মানববন্ধনটি উপজেলার কল্যানপুর বাজারে শুরু হলে হাজারো জনতা কথিত পীরের বিরুদ্ধে শাস্তির দাবিতে একাত্বতা ঘোষনা করে গণজমায়েতের একপর্যায়ে বিক্ষোভে রুপ নিয়ে মিছিল আকারে আল্লারদর্গা বাজারে গিয়ে বিক্ষোভ প্রকাশ করেন এসময় পার্শবর্তী এক মাদ্রাসা থেকে হাজারো শিক্ষার্থী বিক্ষোভে যোগ দিলে সড়কের দুই প্রান্তে তীব্র জানজটের সৃষ্টি হয় এতে সাধারন পথচারীদের সমস্যার কথা বিবেচনা করে তাৎক্ষনিক থানাপুলিশ উপস্থিত হয়ে রাস্তা ফাকা করে গাড়ি চলাচল সাভাবিক করেন।