যশোরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

যশোরের অভয়নগরের সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার উত্তম সরকারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

সোমবার (১০ জানুয়ারি) সোয়া ৮টার দিক ইউনিয়নের হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত উত্তম সরকার (৪০) হরিশপুর গ্রামর অশান্ত সরকারের ছেলে। তিনি ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সুন্দলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন।

 

উত্তম সরকারের চাচা স্বপন কুমার সরকার বলেন, রাতে উত্তম সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল। পেছনে আরেকটি মোটরসাইকেলে তিন ব্যক্তি যাচ্ছিল। রাত সোয়া ৮টার দিকে উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছায়। এ সময় পেছনে আসা মোটরসাইকেল আরোহীরা তার গতিরোধ করে। তারা সামনের দিক থেকে তার বুকের বামপাশে গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যান। উত্তম ঘটনাস্থলেই মারা যায়।

 

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, দুর্বৃত্তদের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন। জেলা পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপণ কুমার সরকারের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে যাচ্ছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানা যাবে।

 

সুন্দলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক বলেন, নবনির্বাচিত ইউপি মেম্বার উত্তম সরকার নিজ বাড়ির পাশে হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের কাছে পৌঁছালে সন্ত্রাসীরা বুকে এক রাউন্ড গুলি ছোড়ে। তার বুকের অংশ ভেদ হয়ে যায়। সঙ্গে সঙ্গে তিনি মাঠে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।