দামুড়হুদায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে বিদায় অনুষ্ঠান

চুয়াডাঙ্গার দামুড়হুদায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলা পরিষদ সভাক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উপজেলা প্রশাসনের আয়োজনে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী মুনছুর বাবু।

 

উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু বলেন, চুয়াডাঙ্গা জেলাবাসী সহ আমরা একজন সৎ ও আদর্শবান জেলা প্রশাসককে হারালাম, তিনি একজন সরকারি কর্মকর্তা বুঝার উপায় ছিলোনা, সব সময় তিনি সাধারন মানুষের সাথে মিলেমিশে কাজ করতেন। তার কর্মজীবন সমৃদ্ধি হোক, যদিও তিনি বাংলাদেশ সচিবালয়ের গুরুত্বপূর্ণ পদে পদোন্নতি পেয়ে আমাদের ছেড়ে চলে যাচ্ছেন। আপনি বাংলাদেশের যেখানেই থাকুন না কেন, জেলাবাসী আপনাকে কখনো ভুলবে না। আপনিও সকল সময় চুয়াডাঙ্গা জেলাবাসীর কথা মনে রাখবেন সেই কামনায় করি।

 

বিদায়ী জেলা প্রশাসক আবেগঘন বিদায়ী বক্তব্যে বলেন আমি চুয়াডাঙ্গা জেলায় চাকরী করেছি বলে মনে হয় না। জেলার সকল এলাকায় সকল কাজে আমি প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক সহ সর্বসাধারণের সকল সহযোগিতা পেয়েছি, আজকে মনে হচ্ছে আমি বিদায় নিচ্ছি, আমি কখনো এই জেলাবাসীকে ভুলবো না, আমি যেখানেই থাকিনা কেন চুয়াডাঙ্গা জেলা আমার হৃদয় জুড়ে থাবে।

 

এসময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনিরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী,

 

 

উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডাঃ মশিউর রহমান, সমবায় অফিসার হারুন অর রশিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা হুছনে জাহান, দামুড়হুদা মডেল থানার অফিসার ইরচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ, দর্শনা থানার সেকেন্ড অফিসার এসআই আহমদ, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হযরত আলী, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক সোহরাব হোসেন, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস, হাউলি ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত)নিজাম উদ্দিন, ওয়াদুদ শাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল উদ্দিন, দামুড়হুদা সরকারী উপজেলা সমাজ সেবা অফিসার সাঈদ হাসান, উপজেলা নির্বাচন অফিসার ইসহাক, কার্পাসডাঙ্গা নজরুর স্মৃতি সংসদের সভাপতি অধ্যাপক আব্দুল গফুর, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,স্থানীয় রাজনৈতিক,সামাজিক সংগঠন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে বিদায়ী জেলা প্রশাসক কে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।