চুয়াডাঙ্গায় ফ্রি-ফায়ার খেলাকে কেন্দ্র করে কিশোরকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা শহরে মোবাইলে ফ্রি-ফায়ার খেলাকে কেন্দ্র করে জিসান আহমেদ (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে পৌর এলাকার ছাগল উন্নয়ন খামার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

 

পরে আহত কিশোরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার ক্ষতস্থানে ৫-৭টা সেলাই দিয়েছেন। আহত জিসান আহমেদ চুয়াডাঙ্গা শহরের পৌর কলেজপাড়ার জালাল উদ্দিনের ছেলে।

 

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে জিসানসহ কয়েকজন কিশোর মোবাইলে ফ্রি-ফায়ার (গেমস) খেলছিল। এ সময় খেলাকে কেন্দ্র করে তাদের মধ্যে কাটাকাটি হয়। পরে সেখান থেকে তারা চলে যায়। এর কিছুক্ষণ পর ছাগল উন্নয়ন খামার সংলগ্ন এলাকায় জিসানকে একা পেয়ে কিশোর ইকবাল ও বিপ্লব ধারালো অস্ত্র দিয়ে জিসানের মাথায় কোপ দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় জিসানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন বলেন, কিশোর জিসানের অবস্থা শঙ্কামুক্ত। তার মাথায় ধারাল অস্ত্রের আঘাত লেগেছে। ক্ষতস্থানে ৫-৭টা সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দেওয়া হয়।

 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন বলেন, মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে এক কিশোরকে কুপিয়েছে বলে জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।