দামুড়হুদা সীমান্ত থেকে ১৭ কেজি রুপার গহনাসহ প্রায় ২৫লক্ষ টাকার মালামাল জব্দ

চুয়াডাঙ্গা-৬ বিজিবি দামুড়হুদার বিভিন্ন সীমান্ত এলাকায় চোরাচালান ও মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬ কেজি ৬৫০ গ্রাম (১৪২৭.৪৬ ভরি) ভারতীয় রুপার গহনাসহ ফেন্সিডিল,গাজা বিভিন্ন ধরনের মালামাল জব্দ করেছে।

 

গত ১৩ ফেব্রুয়ারি থেকে আজ শনিবার (১৯ ফেব্রুয়ারি) পর্যন্ত উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে এসব মালামাল জব্দ করা হয়। এসময় শাহারুল ইসলাম (৩২) নামের এক মাদক কারবারী কে আটক করা হয়। আটককৃত শাহারুল মেহেরপুর জেলার হরিপুর গ্রামের কুদ্দুস আলির ছেলে।

 

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান, পিবিজিএম, পিএসসি আজ দুপুর এক টার দিকে এক প্রেসবিজ্ঞতিতে জানান, চুয়াডাঙ্গা- ৬ বিজিবি এর অধিনস্থ বারাদী, সুলতানপুর, ফুলবাড়ী, মুন্সিপুর, ঠাকুরপুর, বড়বলদিয়া ও মেহেরপুরের বাজিতপুর বিওপির সীমান্ত এলাকায় চোরাচালান ও মাদক বিরোধী অভিযান চালানো হয়।

 

এসময় ২৮০বোতল ফেন্সিডিল,৭ কেজি গাঁজা, ৫০ পিস নেশা জাতীয় ট্যাবলেট, ১৬ কেজি ৬৫০ গ্রাম (১৪২৭.৪৬ ভরি) রুপার গহনা, ১ টি বাইসাইকেল, ১৮ প্যাকেট পাতার বিড়ি, ৩৫ জোড়া স্যান্ডেল ও ৮৮৫ পিস কসমেটিক সামগ্রী জব্দ করা হয়। এসময় ভারতীয় ষেন্সিডিল সহ শাহারুল নামে এক মাদক কারবারী কে আটক করা হয়।

 

আটককৃত এসব মালামালের আনুমানিক মূল্য চব্বিশ লক্ষ নব্বই হাজার সাতশত বায়ান্ন টাকা। আটককৃত চোরাচালানী মালামাল দর্শনা কাস্টমস অফিস ও মাদকদ্রব্য চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেওয়া হয়েছে। এছাড়া আটককৃত শাহরুলকে মেহেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।