মনিরামপুরে ধান ক্ষেত থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার

আজ ২৩ ফেব্রুয়ারী( বুধবার)  ভোর ৬ টায় যশোর  জেলার  মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের সুন্দলপুর- জামলা রোডের  ধান ক্ষেতে এক নারীর মৃতদেহ  দেখতে পেয়ে স্থানীয় জনগণ পুলিশে খবর দেন। ঐ নারীর নাম জাহানারা বেগম (৪৫)। তিনি ঐ উপজেলার জয়নগর গ্রামের মৃত লুৎফর বিশ্বাসের স্ত্রী। তার বাবার বাড়ি শ্যামকুড় ইউনিয়নের আগরহাটি গ্রামে এবং  বাবার মৃত এরশাদ বিশ্বাস।

 

জাহানারা বেগমের মৃত্যুর বিষয়ে উপস্থিত পুলিশ কিছু জানাতে পারেনি।তবে ধারণা করা হচ্ছে কেউ হত্যা করে লাশ ফেলে রেখে চলে গেছে।খবর পেয়ে মনিরামপুর উপজেলার সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তারা এবং মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

আগরহাটি এলাকার ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু বলেন, জাহানারার বাবার বাড়ি তার এলাকায়। মণিরামপুর বাজারের পাশে জয়নগরে স্বামীর বাড়ি। তিনি আরও বলেন, সকালে মাঠে নারীর মরদেহের খবর পেয়ে স্থানীয়  থানায় ফোন দিলে পুলিশ আসে।

 

জাহানারার মৃত্যুর কোনো ক্লু এখনো পাওয়া যায়নি।মৃতের দেহে কোন আঘাতের চিহ্ন না পাওয়া গেলেও মুখ দিয়ে ফেনা পড়তে দেখা যায়। কিভাবে তার মরদেহ মাঠে আসল তা এখনও  জানা যাইনি। তবে মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয়রা ওই নারীকে মোটরসাইকেল থেকে সুন্দলপুর বাজারে নামতে দেখেছেন।অবশেষে জাহানারার মা রাশিদা বেগম বলেন, এক-দেড় মাস হবে মেয়ে আমাদের বাড়ি আসে না। কি করে আজ  মরদেহ এখানে এসেছে বলতে পারবো না।