হলুদ বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন নুসরাত

হলুদ বিকিনিতে নেট দুনিয়ার উত্তাপ ছড়ালেন অভিনেত্রী নুসরাত জাহান। বুধবার (২৩ ফেব্রুয়ারি) হলুদ বিকিনিতে নুসরাত বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

 

হলুদ টু-পিসে ওপরে স্টাইলিশ নেটের শ্রাগ রয়েছে নুসরাতের পরনে। লাল লিপস্টিক, ওভার সাইজ ফ্রেমের সানগ্লাস তাকে আরও লাস্যময়ী করে তুলেছে।

 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরাত। তাতে দেখা যায়, সৈকতে বসে রোদ পোহাচ্ছেন নুসরাত। তার পরনে হলুদ রঙের বিকিনি। তার ওপরে পরেছেন নেটের জ্যাকেট। চোখে সাদা রঙের ফ্রেমের চশমা; ঠোঁটে লাল লিপস্টিক।

 

নুসরাতের আবেদনময়ী লুক নজর কেড়েছে নেটিজেনদের। ভক্তরা তার রূপের প্রশংসা করছেন। রাফসান খান লিখেছেন, ‘দারুণ।’ আয়েশা লিখেছেন, ‘ওয়াও!’ ঋতুরাজ নামে একজন লিখেছেন, ‘আত্মহত্যা হারাম না হলে তোমার হাসির মধ্যে ডুবে মরতাম।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

 

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, চলতি বছরের শুরুতেই গোয়াতে অবকাশ যাপনের জন্য গিয়েছিলেন নুসরাত-যশ। সেখান থেকে নতুন বছর উদযাপন করেন তারা। সেই সময়ে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন; ওই সময়ে বিকিনি পরে ছবি তুলেন নুসরাত।