গাংনীতে ছয় ডাকাত গ্রেপ্তার। ডাকাতি করা মালামাল উদ্ধার

ডাকাতি করা মালামালসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। মেহেরপুরের গাংনী থানা পুলিশ বৃহষ্পতিবার রাতে মেহেরপুর কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। উদ্ধার করা হয় ডাকাতি করা একটি মোটর সাইকেল, দুটি মোবাইল ফোন ও স্বর্ণালংকার। গ্রেপ্তারকৃত ডাকাতদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মেহেরপুর সদরের উত্তর শালিকা গ্রামের আলামিন(২৫), শ্যামপুর গ্রামের মিলন(২৮), মুজিবনগরের শিবপুরের আরিফুল ইসলাম প্রতিক(২৬), শিবপুরের শাকিল(২২), পুরন্দপুরের সবুজ(২৫) ও শামিম ওরফে শিপন(২৬)।

 

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গত ৯ ফেব্রæয়ারী রাতে চিৎলা গ্রামের ডিস ব্যবসায়ি কামরুজ্জামান তার স্ত্রী ও শিশু কণ্যাকে নিয়ে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় একদল ডাকাত তাদের গতিরোধ করে গাছের সাথে বেঁেধ সব মালামাল লুট করে। এ ঘটনায় কামরুজ্জামান বাদি হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন।

 

পুলিশ উন্নত প্রযুক্তির সহায়তায় ডাকাতদের কথোপকথন রেকর্ড করে অবস্থান নিশ্চিত হয়। পরে পৃথক পৃথক টীম মেহেরপুর কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলা এলাকায় এক যোগে অভিযান চালিয়ে ডাকাতদেরকে গ্রেপ্তার করে ও ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করে। সেই সাথে ডাকাতদের ব্যবহৃত একটি ছুরি জব্দ করা হয়।
ডাকাতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি।