দামুড়হুদা উপজেলায় উৎসবমূখর পরিবেশে গনটিকা কার্যক্রম সম্পন্ন

সারাদেশব্যাপী একযোগে ১কোটি গণটিকা কার্যক্রমের অংশ হিসেবে দামুড়হুদা উপজেলায় উৎসবমূখর পরিবেশে গণটিকা কার্যক্রম পরিচালিত হয়েছে। গতকাল শনিবার এ উপলক্ষে দামুড়হুদা উপজেলার আয়োজনে আনুষ্ঠানিক গণটিকা কার্যক্রমের সূচনা হয়।

 

এ উপলক্ষে দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু প্রধান অতিথি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গণটিকা কার্যক্রমের উদ্বোধন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার ভূমি সুদীপ্ত কুমার সিংহ, আব্দুর ওদুদ শাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল উদ্দীন, উপজেলা পাট কর্মকর্তা রিয়াজুল ইসলাম, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলি।

 

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল জানান, খুবই উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশে উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৯হাজার ১৭১জন মানুষ করোনা প্রতিষোধক টিকা গ্রহণ করেছেন। প্রতিটা ইউনিয়ন পরিষদের ও দর্শনা পৌরসভার পক্ষ থেকে টিকা গ্রহণকারীদের আনা নেওয়ার জন্য ভ্যানগাড়ীর ব্যবস্থা ছিলো। যার ফলে সাধারণ মানুষ উৎসায়ী হয়ে টিকা গ্রহণ করেন। টিকা কেন্দ্রগুলোর আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আনসার বাহিনীর সদস্যরা নিযুক্ত ছিলেন।

 

দর্শনা পৌর মেয়র, কাউন্সিলর ও ৮টি ইউপির চেয়ারম্যান-মেম্বাররা সার্বিক সহযোগিতা করেছেন গণটিকা কার্যক্রম পরিচালনায়। তিনি আরও বলেন, গণটিকা কার্যক্রম পরিচালনার শুরু থেকে শেষ পর্যন্ত দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, উপজেলা সহকারী কমিশনার ভূমি সুদীপ্ত কুমার সিংহ, দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ, দর্শনা পৌর সভার মেয়র মতিয়ার রহমান, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান হযরত আলি, হাউলী ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দীন, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম, নাটুদহ ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, নতিপোতা ইউপি চেয়ারম্যান ইয়ামিন আলি, কুড়–লগাছি ইউপি চেয়ারম্যান কামাল উদ্দীন সহ সংশ্লিষ্টরা টিকার কেন্দ্রগুলো সার্বক্ষণিক পরিদর্শন করেন।