দামুড়হুদা সীমান্তে প্রাইভেটকার ও ভারতীয় শাড়ী উদ্ধার ৩ ভারতীয় সহ ৫ জন আটক

দামুড়হুদা উপজেলার দর্শনা থানা পুলিশ অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ভারতীয় ৮৪ পিছ উন্নতমানের শাড়ী পাসপোর্ট ধারী ৩ জন ভারতীয় নাগরিকসহ ৫ জনকে আটক করা করেছে। রোববার সন্ধ্যা ৭ টার দিকে দর্শনা সীমান্তবর্তী শ্যামপুর বিজিবি মোড় নামক স্থান থেকে প্রাইভেটকারসহ তাদেরকে আটক করা হয়।

 

এরা হলেন, ভারতের উত্তর ২৪ পরগনার জেলার বনগাঁ থানার নয়াগোপালগঞ্জ গ্রামের রজত ভৌমিকের কন্যা সন্ধ্যা ভৌমিকের (৪৪) একই চিত্তরঞ্জন দাশের স্ত্রী মঞ্জু দাস(৬০) একই জেলার বনগাঁ থানার পেট্রাপোল গ্রামের আইয়ুব সাহাজীর ছেলে সালাম সালাম সাহাজি (২৫) এবং বাংলাদেশের যশোর জেলার শার্শা উপজেলার সাদিপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে ছাব্বির (২০) ও একই উপজেলার মিন্টু রহমানের ছেলে মেহেদী হাসান (২২)।

 

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইস এম লুৎফুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা সীমান্তের শ্যমপুর গ্রামে অভিযান চালানো হয়। এসময় দর্শনা জয়নগর সীমান্তের দিক থেকে আসা একটি প্রাইভেটকার নম্বর যশোর-খ-১১-০০১০ সহ ৫ জনকে আটক করা হয়।পরে প্রাইভেটকার তল্লাশি করে পাঁচটি বস্তা ভর্তি ভারতীয় ৮৪ পিছ শাড়ী উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ২ লক্ষ ১০ হাজার টাকা।

 

এ ঘটনায় দর্শনা থানার এসআই নিতিশ কুমার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সোমবার সকালে আসামীদের আদালতে প্রেরণ করা হবে।