দামুড়হুদা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন: মনজু সভাপতি, সহিদুল ইসলাম সাধারন সম্পাদক

দীর্ঘ দেড়যুগ পর চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।আজ মঙ্গলবার (১৫মার্চ) উপজেলার দর্শনা অডিটেরিয়াম কাম কমিউনিটি সেন্টারে বেলা ১১ টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে।

 

চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার সেলুন সম্মেলনের উদ্বোধন করেন।

দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক।সম্মেলনে বিশেষ অতিথী ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা এমপি,চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়াদ্দার ছেলুন (এমপি), সহ-সভাপতি হাজি আলী আজগার টগর (এমপি), চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ সহ জেলা ও উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ।

 

সম্মেলনের দ্বিতীয়ার্ধে উপজেলার তৃনমূল নেতা কর্মিদের মতামতের ভিত্তিত্বে মাহাফুজুর রহমান মনজু কে সভাপতি ও সহিদুল ইসলামকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। এসময় নবনির্বাচিত কমিটিকে আগামি ১৫দিনের মধ্যে পূর্নঙ্গ কমিটি ঘোষনার জন্য বলা হয়।উল্লেখ্য ২০০৪ সালে এপ্রিল মাসে গঠিত উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু দীর্ঘ ১৮ বছর দামুড়হুদা উপজেলা কমিটি পরিচালনা করে আসছিলেন।