আলমডাঙ্গা উপজেলা আ.লীগের সভাপতি আবু মুসা, ইয়াকুব আলী মাষ্টার সাধারন সম্পাদক

দীর্ঘ ১৮ বছর পর চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার (২১মার্চ) উপজেলার আলমডাঙ্গা সরকারী কলেজ মাঠে বেলা ১১ টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে।

 

আলমডাঙ্গা উপজেলা সভাপতি পৌর মেয়র হাসান কাদির গণুর সভাপতিত্বে ও উপজেলা ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাষ্টারের পরিচালনায় চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা সোলাযমান হক জোয়ার্দ্দার ছেলুন সম্মেলনের উদ্বোধন করেন।

 

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক।সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা এমপি,চুয়াডাঙ্গা জেলা সহ-সভাপতি হাজি আলী আজগার টগর (এমপি), চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ সহ জেলা ও উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ।

 

সম্মেলনের দ্বিতীয়ার্ধে উপজেলার তৃণমূল নেতা কর্মিদের মতামতের ভিত্তিত্বে সাবেক উপজেলা সভাপতি আবু মুসাকে কে সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাষ্টারকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। এসময় নবনির্বাচিত কমিটিকে আগামি ১৫দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি ঘোষণার জন্য বলা হয়।