মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-২

মেহেরপুরে- চুয়াডাঙ্গা সড়কের দরবেশপুর নামক স্থানে বিকল হয়ে দাড়িয়ে থাকা কার্ভাডভ্যানের পিছনে মিনি ট্রাকের ধাক্কায় এর চালক শাহাদত হোসেন(৪৫) ও তার সহকারী (হেলপার) ফারুক হোসেন(৪২) নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৬টায় এ দুর্ঘটনা ঘটে।

 

চালক শাহাদৎ হোসেন পাবনা জেলার শালদানাচর গ্রামের মৃত হাশেম ব্যাপারির ছেলে ও তার সহকারী ফারুক হোসেন একই জেলার নাগদেমরা গ্রামের মোজহার মোল্লার ছেলে।

 

মেহেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক জানান, আজ বৃহস্পতিবার(২৪মার্চ) সকাল ছয়টার দিকে মেহেরপুর- চুয়াডাঙ্গা সড়কে দরবেশপুর নামক স্থানে ঢাকা থেকে মেহেরপুর আসা সিমেন্ট বোঝায় একটি কার্ভাডভ্যান বিকল হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় একটি মিনি ট্রাক চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর আসার পথে কার্ভাডভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন চালক শাহাদত হোসেন ও তার সহকারী ফারুক হোসেন।

 

খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

 

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খাঁন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতেদের পরিচয় সনাক্ত হয়েছে। তাদের পরিবারের কাছে খবর দেওয়া হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।